শুক্রবার, ১২ জুলাই, ২০১৩

সহজেই প্রাইজ বন্ড ও লটারীর ফলাফল জানুন অনলাইনে ।

আপনি কি প্রাইজ বণ্ডে বেশ কিছু টাকা লগ্নি করেছেন ? আপনার কাছে বেশ কিছু প্রাইজবন্ড জমা হয়ে আছে ? বা কোন লটারীর টিকেট কিনেছেন বা কেউ গছিয়ে দিয়েছে যা সময়াভাবে পত্রিকায় দেখে ড্র কিংবা ফলাফল জানতে সময়ের অভাব বা অনীহার কারনে আপনার ফলাফল মিলিয়ে দেখা হচ্ছে না তাই হয়তোবা আপনি পুরুস্কার প্রাপ্তি থেকেও বঞ্চিত হচ্ছেন। এ সমস্যার সমাধাঙ্কল্পে আজ আপনাদের জন্য নিয়ে এলাম একটি ডিজিটাল সু- সংবাদ। আপনি আপনার যতগুলো প্রাইজবন্ডই থাকুক না কেন আর তা যে সিরিজেরই হোক না কেন একটি ডিজিটাল ওয়েব সাইটে নিবন্ধন করে প্রাইজবন্ড গুলির নাম্বার এন্ট্রি করে রেখে দিতে পারেন।আপনার সময় অনুযায়ী সেই সাইটে লগ ইন করে, আপনি এক ক্লিকেই জেনে নিতে পারেন পুরস্কার বা ড্র এর ফলাফল। এখানে শধু প্রাইজবন্ড নয় লটারির ফলাফলও পাওয়া যায়।
আমিও এই পদ্ধতি বেছে নিয়েছি, যদিও এখনও কোন পুরুস্কার প্রাপ্তি ঘটেনি। আর পত্রিকায় ছোট ছোট কালো অক্ষরের দিকে অনেক সময় ব্যায় করতে না চাইলে এখুনি এই ডিজিটাল সাইটে গিয়ে নিবন্ধন করে এক ক্লিকে জেনে নিন প্রাইজবন্ডের ফলাফল আর আপনার মূল্যবান সময় ও শ্রম সাশ্রয় করুন ।

সাইট লিঙ্কঃ অনলাইনে প্রাইজ বন্ড ও লটারীর ফলাফল জানতে এখানে ক্লিক করুন ।

ধন্যবাদান্তে, 

হাসান ইমতি

অকপট  
সত্য যেথা দ্বিধাশূন্য, মুক্ত যেথা বাক ।  

থ্যসুত্রঃ ইন্টারনেট । 

1 টি মন্তব্য:

  1. প্রাচুর্য্য.কম এই ওয়েবসাইটে আপনার প্রাইজবন্ডের নাম্বার এন্ট্রি করে রাখলে নতুন ড্র সহ বিগত দুই বছরের যে কোন ড্রয়ের ফলাফলের সাথে আপনার কোন নম্বর বিজয়ী হলে স্বয়ংক্রিয়ভাবে তা আপনাকে এস.এম.এস ও ইমেইল এর মাধ্যমে তা জানিয়ে দিবে।

    উত্তরমুছুন