বুধবার, ১৭ জুলাই, ২০১৩

আমি “Faridpur Facebook Zone” বলছি...

ফেসবুকের জনপ্রিয় সোশ্যাল নেটওয়ার্কে বৃহত্তর ফরিদপুরের মানুষ, তাদের পরিজন, বন্ধু ও শুভানুধ্যায়ীদের মাঝে সম্পর্ক ও যোগাযোগের সেতু বন্ধন গড়ে তোলার উদ্দ্যেশে আজ থেকে কয়েক বছর আগে আমার জন্ম । ফরিদপুর বাংলাদেশের বিভাজন পূর্ব ১৭ জেলার অন্যতম । ফরিদপুরের অসংখ্য কৃতি সন্তান বাংলাদেশের জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে নিজেদের স্বকীয়তার সাক্ষর রেখে নিজেদের এবং জেলার মুখ উজ্জ্বল করেছেন, করছেন ও করবেন । এখানকার মানুষ বরাবরই বন্ধু বৎসল, আন্তরিক ও আত্নমর্যাদা সম্পর্ণ । ফরিদপুরের মানুষ আজ ফরিদপুর সহ বাংলাদেশের বিভিন্ন জেলা তথা সারা পৃথিবীতে নিজস্ব অবস্থান করে আছেন । তাই এই আপাত বিচ্ছিন্ন হয়ে যাওয়া ফরিদপুর পরিবারকে একসুত্রে গাথার, একটি ভার্চুয়াল পরিবার গড়ে তোলার ভেতরেই আমার সার্থকতা । আজ এই পরিবারের সদস্য সংখ্যা ৩৩০৭ । আজ তোমরা যারা আমার সাথে আছ তাদের আমি ধন্যবাদ দিয়ে খাটো করতে চাইনা কারন তোমাদের নিয়েই আমি, তোমরা আছো বলেই আমি আছি । কিন্তু আজও ফরিদপুর পরিবারের অনেকেই আমাদের সদস্য তালিকার বাইরে রয়ে গেছে যাদের ছাড়া আমি সম্পূর্ণ নই । তাই বন্ধুরা তোমরা যদি ফরিদপুরকে ভালোবাসো তবে তোমরা আমাদের সাথে যোগ দাও আর যারা আমাদের সাথে আছো তারা তোমাদের পরিজন, বন্ধু ও শুভানুধ্যায়ীদেরকে এখানে অন্তর্ভুক্ত কর যাতে আমরা সত্যিকার অর্থে একটি ভার্চুয়াল পরিবার হয়ে উঠতে পারি ।
 
আমাদের ফেসবুক লিংকঃ Faridpur Facebook Zone.
ধন্যবাদান্তে, 
হাসান ইমতি

অকপট  
সত্য যেথা দ্বিধাশূন্য, মুক্ত যেথা বাক ।  

 
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন